22 January 2015

বিকিনি বিচ ফ্যাশন শো

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বিকিনি রাউন্ড বাদ দেওয়া হলেও আগামী ৫ ফেব্রুয়ারি গোয়ায় শুরু হতে যাচ্ছে ভারতের প্রথম ইন্ডিয়া বিচ ফ্যাশন উইক আইবিএফডব্লিউ। দেশটিতে এমন ফ্যাশন শো এবারই প্রথম অনুষ্ঠিত হতে যাচ্ছে। ৩ দিনের এই বিচ উৎসবে দেশ-বিদেশের নামী ফ্যাশন ডিজাইনাররা তাদের বিচ কালেকশন প্রদর্শন করবেন।
চলতি মাসের ২৩ জানুয়ারি গোয়ায় শুরু হচ্ছে সুরা উৎসব। ওই উৎসবে থাকছে দেশ-বিদেশের বিভিন্ন ধরনের মদ। সুরা উৎসবের রেশ কাটতে না কাটতেই সেখানে শুরু হবে
ইন্ডিয়া বিচ ফ্যাশন উইক। আয়োজকরা জানাচ্ছেন, ভারতের বিচ ফ্যাশন উইক ভারে ও বহরে ছাপিয়ে যাবে পশ্চিমের অনেক দেশের সমুদ্র সৈকতের ফ্যাশন শোকে।
ফ্যাশন উইকের কর্ণধার পল্লব ঝা বলেন, বিচ ফ্যাশন উইকের গোটা কনসেপ্টটাই হবে পুরোদস্তুর আন্তর্জাতিক। ফ্যাশন শো হিট করার জন্য একটি বিশেষজ্ঞ দল দিনরাত কাজ করছে। এতে ডিজাইনাররা যেমন তাদের অনবদ্য বিকিনি কালেকশন দেখানোর সুযোগ পাবেন, তেমন মডেলরাও নিজেদের প্রতিভার একটা আন্তর্জাতিক মঞ্চ পাবেন বলেও জানান পল্লব।
উল্লেখ্য, ১৯৫১ সাল থেকে প্রতিবছর অনুষ্ঠিত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার অংশ ছিল বিকিনি রাউন্ড। গত ডিসেম্বর মাসে প্রতিযোগিতার পর বিকিনি রাউন্ড বাদ দেওয়ার সিদ্ধান্ত নেন মিস ওয়ার্ল্ডের চেয়ারম্যান জুলিয়া মোরলে।





উৎসঃ www.bd-pratidin.com